স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিম

মুখ ফর্সা করার উপায় 2022:৮টি স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিম

মুখ ফর্সা করার উপায়  ৮টি স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিম

 

আপনি স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিম খুঁজছেন? তাহলে আজকের লেখাটি আপনার জন্য।    এবং যদি মুখ ফর্সা করার উপায় সম্পর্কে জানতে চান তাহলে পড়তে থাকুন এই লেখাটি। এখানে ৮ টি সেরা সেরা ক্রিম সম্পর্কে আলেচনা করা হবে।

আমাদের ত্বক দূষণ, ময়লা, ধূলিকণা, সূর্যের রশ্মি এবং নিষ্ঠুর জলবায়ু পরিস্থিতির সংস্পর্শে আসে যা আপনার ত্বককে ক্ষতিগ্রস্থ করতে পারে এবং ত্বককে বা মুখ ফর্সা হতে বাধা দান করে। আপনি আপনার মুখে কালো দাগ, দাগ এবং পিগমেন্টেশন অনুভব করতে পারেন।মুখ ফর্সা করার উপায় জানতে পড়তে থাকুন। 

ফর্সা বর্ণ ধারণ করার জন্য একটি ঝকঝকে ক্রিম ব্যবহার করা হয় না, এই ক্রিমগুলি আসলে দাগমুক্ত ত্বক পেতে, কালো দাগ, পিগমেন্টেশন দূর করতে এবং ত্বককে আরও সুন্দর করতে ব্যবহার করা হয়। এই ক্রিমগুলো ব্যবহার করে আপনি আপনার ত্বককে স্থায়ীভাবে ফর্সা করতে পারবেন।  

এখানে আমাদের কাছে ক্রিমগুলির একটি তালিকা রয়েছে, আপনার জন্য সেরা স্কিন লাইটেনিং ক্রিম বেছে নিন এবং এখনই আপনার শপিং কার্টে যোগ করুন! অর্থাৎ আপনার স্কিন কেয়ারে যোগ করুন।  স্কিন সাইন ক্রিম ও  ব্যবহার করেও আপনি আপনার ত্বক ফর্সা করতে পারেন। স্কিন সাইন ক্রিমের উপকার সম্পর্কে জানুন >> 

স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিমগুলো হলোঃ

  • আয়ুর্বেদ কোং ফেস ডে ক্রিম
  • সিরোনা ভিটামিন সি ফেস ক্রিম
  • ল্যাকমে অ্যাবসোলিউট পারফেক্ট রেডিয়েন্স স্কিন ব্রাইটনিং ডে ক্রিম
  • ডার্মা কো 2% কোজিক অ্যাসিড ফেস ক্রিম
  • আরবানবোটানিক্স অ্যাডভান্সড স্কিন রেডিয়েন্স ফেস ক্রিম
  • গুড ভাইবস ওয়াইন ইলুমিনেটিং ফেস ক্রিম
  • নীল অমৃত আয়ুর্বেদিক ত্বক উজ্জ্বল করার ক্রিম
  • ডার্মা এসেনশিয়া স্কিন ব্রাইটনিং ফেস ক্রিম

Best skin lightening cream:

  1.  আয়ুর্বেদ কোং ফেস ডে ক্রিম  The Ayurveda Co. Face Day Cream স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিমমুখ ফর্সা করার উপায় -tac cream

স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিম এর মধ্যে এটা অন্যতম অর্থাৎ এটা আপনার জন্য হতে পারে মুখ ফর্সা করার উপায়। স্কিন সাইন ক্রিম আয়ুর্বেদ কোং ফেস ডে ক্রিম। এই আরবুটিন ডে ক্রিমটি সকালে লাগাবেন।এটি ত্বককে ময়শ্চারাইজ করে এবং উত্স মানে আপনার মুখের ভিতর থেকে অপূর্ণতাগুলিকে চিকিত্সা করে, সব সময় উজ্জ্বলতা বাড়ায়।আপনার চেয়ারা দিন দিন সুন্দর হতে থাকবে।

যেহেতু আরবুটিন টাইরোসিনেজকে বাধা দেয়, একটি এনজাইম যা মেলানিন উৎপাদনে সাহায্য করে, তাই এটি কালো দাগ রোধ করতে পারে বা এমনকি তাদের ম্লান করতেও সাহায্য করতে পারে, যা আরও সমান বর্ণের দিকে পরিচালিত করে।

এই ডে ক্রিমটি SPF 15 দিয়ে বুস্ট করা হয়েছে, যা ত্বককে কড়া সূর্যের রশ্মি থেকে রক্ষা করে যাতে আপনি আপনার ত্বকের ক্ষতি করে এমন চিন্তা না করেই সূর্যের আলো নিতে পারেন।মুখ ফর্সা হওয়ার উপায় স্কিন সাইন ক্রিম ও  ব্যবহার করেও আপনি আপনার ত্বক ফর্সা করতে পারেন।

  1. সিরোনা ভিটামিন সি ফেস ক্রিম   Sirona Vitamin C Face Cream

    মুখ ফর্সা করার ক্রিম

এটি একটি দৈনিক ব্যবহারের ক্রিম, যা ত্বকের উজ্জ্বলতা প্রদানের জন্য ভিটামিন সি, হায়ালুরোনিক অ্যাসিড এবং তাসমানিয়ান গোলমরিচ ফলের গুণে পরিপূর্ণ। এটি আপনাকে স্থায়ীভাবে ফর্সা হতে সাহায্য করবে এবং আপনার মুখ আগের থেকে অনেক সুন্দর হবে।

কালো দাগ কমাতে এবং ত্বকের উজ্জ্বলতা প্রদান করতে এটি কার্যকরভাবে অতিরিক্ত মেলানিন উৎপাদনকে বাধা দেয়।মুখ ফর্সা হওয়ার উপায়। ভিটামিন সি এবং হায়ালুরোনিক অ্যাসিডের শক্তিশালী সংমিশ্রণ ত্বকের কোলাজেন উত্পাদনকে উৎসাহিত করে এবং এটিকে নরম এবং কোমল করে তুলতে হাইড্রেট করে 

  1. মুখ ফর্সা করার ক্রিম ল্যাকমে অ্যাবসোলিউট পারফেক্ট রেডিয়েন্স স্কিন ব্রাইটনিং ডে ক্রিম  Lakme Absolute Perfect Radiance Skin Brightening Day Crème  

lakme cream

এই ডে ক্রিমটি আপনার মুখ ফর্সা করার উপায় হবে। এই ক্রিমটি হলো একটি হালকা সানস্ক্রিন দিয়ে সমৃদ্ধ। এটি আপনার ত্বককে গভীরভাবে ময়শ্চারাইজ করবে এবং পুষ্টি জোগাবে এবং সূর্যের সুরক্ষা প্রদান করবে এবং মুখ ফর্সা করবে।

এটি একটি স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিম। এটি উজ্জ্বল উজ্জ্বল ত্বকের সাথে একটি ফর্সা এবং আরও আলোকিত চেহারা দেয়। ক্রিমটি  ত্বকের টোন উজ্জ্বল করে এবং বর্ণকে আরও উজ্জ্বল করে। আপনার ব্রনেও সমস্যা হবে নাহ। পড়ুন কিভাবে ব্রন দূর করবেন>

মোটা হওয়ার সহজ উপায় কি জেনেনিন 2022
  1. মুখ ফর্সা করার ক্রিম ডার্মা কো 2% কোজিক অ্যাসিড ফেস ক্রিম  The Derma Co 2% Kojic Acid Face Cream

kojic acid cream

স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিম 2 শতাংশ কোজিক অ্যাসিডের মূল সক্রিয়গুলি হাইপারপিগমেন্টেশন, কালো দাগ, সাধারন দাগএবং বার্ধক্যের লক্ষণগুলি মানে আপনার বয়সের দাগ কমাতে ত্বকের মধ্যে দিয়ে প্রবেশ করে। এটি ত্বকের স্বরকে হালকা করে এবং বিবর্ণতার পুনরাবৃত্তি কমিয়ে দেয় এবং তিন সপ্তাহের মধ্যে ত্বকের টোনকে সমান করে।

এটি বিবর্ণতা এবং একগুঁয়ে বাদামী প্যাচের পুনরাবৃত্তি কমিয়ে দেয়। ক্রমাগত ব্যবহারের সাথে, ক্রিমটি কালো দাগ এবং হাইপারপিগমেন্টেশন হালকা করবে। ক্রিমটি এল-অ্যাসকরবিক অ্যাসিড দিয়ে মিশ্রিত করা হয়েছে যা রঙ্গক মাত্রা নিয়ন্ত্রণ করতে এবং ত্বকের নিরাময় প্রক্রিয়াকে সুরক্ষিত ও ত্বরান্বিত করতে চিকিত্সাগতভাবে প্রমাণিত হয়েছে। 

  1. মুখ ফর্সা করার ক্রিম আরবানবোটানিক্স অ্যাডভান্সড স্কিন রেডিয়েন্স ফেস ক্রিম  UrbanBotanics Advanced Skin Radiance Face Cream

মুখ ফর্সা করার উপায় হতে পারে আপনার জন্য এই ক্রিমটি। এই ক্রিম ত্বকে একটি প্রতিরক্ষামূলক সীমানা তৈরি করে। পাওয়ার-প্যাকড উপাদানগুলি ত্বককে শান্ত করতে এবং উপশম করতে, দাগ, কালো দাগ, বয়সের দাগ, বিবর্ণতা,

হাইপারপিগমেন্টেশন এবং ত্বকের নমনীয়তা হ্রাস করতে সাহায্য করে শধু তাই নয় এটি মুখ ফর্সা করতে সাহায্য করে এবং এটি স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিম। 

লিডিং-এজ উপাদান এবং অ্যন্টিঅক্সিডেন্টগুলির বিশেষ মিশ্রণ গভীরভাবে প্রবেশ করে। এটি গাঢ় রঙ্গক গঠনে বাধা দেয়। এটি পরিবর্তে হালকা ত্বকের কোষ গঠন করে। এই ক্রিম দিয়ে আপনার ত্বককে স্বাভাবিকভাবে এবং স্থায়ীভাবে হালকা করুন। 

  1. মুখ ফর্সা করার ক্রিম গুড ভাইবস ওয়াইন ইলুমিনেটিং ফেস ক্রিম  Good Vibes Wine Illuminating Face Cream

এই ফেস ক্রিমটি ওয়াইনের ভালোতা দিয়ে মিশ্রিত করা হয় যা গভীরভাবে পুষ্টিকর এবং ময়শ্চারাইজিং। এটি ক্রমাগত হাইড্রেশন, ময়শ্চারাইজেশন এবং পুষ্টি প্রদান করে এবং আপনার ত্বককে নরম এবং কোমল রাখে। এটি কালো দাগ এবং পিগমেন্টেশন কমাতে সাহায্য করে এবং ত্বকের টোন হালকা করে।

এবং আপনার জন্য এটি একটি স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিম।ওয়াইন বার্ধক্যজনিত লক্ষণগুলি প্রতিরোধ করতে, একটি নিস্তেজ বর্ণকে উজ্জ্বল করতে সাহায্য করে এবং এটি অ্যান্টিঅক্সিডেন্টগুলির একটি পাওয়ার হাউস হিসাবে পরিচিত।

  1. মুখ ফর্সা করার ক্রিম নীল অমৃত আয়ুর্বেদিক ত্বক উজ্জ্বল করার ক্রিম Blue Nectar Ayurvedic Skin Brightening Cream

ঠাণ্ডা চাপা বাদাম তেল এবং অ্যালোভেরার সাথে মিশ্রিত মাইসোরিয়ান চন্দন মুখের জন্য এই ময়েশ্চারাইজারটিকে ত্বকের কোষের উচ্ছলতা এবং গঠন বজায় রাখার জন্য একটি কার্যকর ক্রিম করে তোলে। এটি প্রাকৃতিকভাবে ত্বকের আর্দ্রতা পুনরুজ্জীবিত করে ত্বকের বর্ণকে পুনরুজ্জীবিত করে।

চন্দন, মুলেথি, মঞ্জিষ্ঠা এবং অশ্বগন্ধার মতো প্রাচীন আয়ুর্বেদিক ভেষজ দ্বারা চালিত, এই ক্রিমটি অসম ত্বকের স্বর, কালো দাগ এবং বলিরেখার চেহারা উন্নত ও মুখ ফর্সা করতে কার্যকর। যশদ ভস্ম সূর্যের সংস্পর্শে আসার বিরুদ্ধে প্রাকৃতিক সুরক্ষা প্রদান করে।

ঘৃতকুমারী এবং তিলের তেলের উপস্থিতি এটিকে একটি নিখুঁত ময়েশ্চারাইজার করে তোলে, তীব্র ময়শ্চারাইজেশনের জন্য ত্বকের গভীরে প্রবেশ করে, স্বাস্থ্যকর আভা সহ ত্বককে মোটা এবং মখমল করে তোলে। 

  1. মুখ ফর্সা করার ক্রিম ডার্মা এসেনশিয়া স্কিন ব্রাইটনিং ফেস ক্রিম  Derma Essentia Skin Brightening Face Cream 

উন্নত বায়োঅ্যাকটিভ ফাইটোএক্সট্র্যাক্টের সাথে প্যাক করা, এই মুখ ফর্সা বা ত্বক-উজ্জ্বলকারী সূত্রটি ত্বকের স্তরগুলিতে গভীরভাবে প্রবেশ করে এবং কার্যকরভাবে কালো দাগ, নিস্তেজতা, মেলাজমা, হাইপারপিগমেন্টেশন এবং বয়সের দাগ কমায়।

এটি কোষের পুনর্নবীকরণ কার্যকলাপকে উৎসাহিত করে যার ফলে ত্বক পরিষ্কার এবং আরও সমান হয়। এটি সবচেয়ে কার্যকর দ্রুত এবং নিরাপদ ত্বক উজ্জ্বলকারী দিয়ে তৈরি করা হয়েছে যা অক্সিডেটিভ স্ট্রেস থেকে রক্ষা করে এবং কার্যকরভাবে লিভারের দাগ কমিয়ে দেয়। এটিতে টেরোহাইটও রয়েছে যা ত্বকের স্বরকে সমান করে এবং ত্বককে UVB রশ্মি থেকে রক্ষা করে।

আপনি যদি এমন কেউ হন যিনি নিস্তেজ ত্বক, কালো দাগ, পিগমেন্টেশন এবং দাগ মোকাবেলা করতে ক্লান্ত হয়ে পড়েন, তাহলে এই মুখ ফর্সা বা ত্বক উজ্জ্বলকারী অথবা স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিমগুলি আপনার উপকারে আসবে।

এতোক্ষণ জানলেন মুখ ফর্সা করার উপায় এবং ভালো ভালো ক্রিমগুলোই জানালে হলো। সুতরাং আপনার জন্য সর্বোত্তম স্কিন লাইটেনিং ক্রিম বেছে নিন যা আপনার ত্বকের ধরনকে পুরোপুরি মানানসই করবে এবং খুব কম সময়েই উজ্জ্বল, উজ্জ্বল এবং স্বাস্থ্যকর চেহারার ত্বক পাবে!

আপনার জন্য আরোঃ

Leave a Comment

Your email address will not be published.